Wednesday, December 8, 2021
Homeবিজ্ঞান ও প্রযুক্তিআইফোন ১৩ উন্মোচন করতে যাচ্ছে গ্যাজেট অ্যান্ড গিয়ার

আইফোন ১৩ উন্মোচন করতে যাচ্ছে গ্যাজেট অ্যান্ড গিয়ার

 চলতি মাসের ২২ তারিখ বছরের সবচেয়ে কাঙ্ক্ষিত আইফোন ১৩ এর প্রি-বুকিং করতে যাচ্ছে প্রযুক্তিখাতে দেশের সবচেয়ে বড় রিটেইলার ও অ্যাপল পণ্যের অথোরাইজড ডিস্ট্রিবিউটর গ্যাজেট অ্যান্ড গিয়ার।  

আগামী ২৮ অক্টোবর (বৃহস্পতিবার) প্রতিষ্ঠানটি আইফোন ১৩ এর আনুষ্ঠানিক উদ্বোধন করতে যাচ্ছে এবং ২৯ তারিখ থেকে প্রি-বুকিং দেওয়া গ্রাহকদের ডেলিভারি শুরু করবে।

এ নিয়ে গ্যাজেট অ্যান্ড গিয়ারের ব্যবস্থাপনা পরিচালক নুরে আলম শিমু জানান ‘আইফোন ১৩ এর প্রি-বুকিং বা ক্রয়ের ক্ষেত্রে ক্রেতা সাধারণের জন্য থাকবে আকর্ষণীয় কিছু অফার ও পুরস্কার। শূন্য শতাংশ ইন্টারেস্টে ২৪ মাসের ইএমআই সুবিধা থেকে শুরু করে ব্যাংক ভেদে রয়েছে ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক, ১৬ হাজার পর্যন্ত রিওয়ার্ড পয়েন্ট অথবা জিএন্ডজি গিফট, এক্সচেঞ্জ বা ট্রেড-ইন সুবিধা এবং বিটিআরসি অনুমোদিত এক বছরের অফিসিয়াল ওয়্যারেন্টি!’  

এবারের আইফোন ১৩ এর লাইনআপে চারটি মডলে থাকছে। আইফোন ১৩ মিনি, আইফোন ১৩, আইফোন ১৩ প্রো ও আইফোন ১৩ প্রো ম্যাক্স। ১২৮ থেকে শুরু করে ৫১২ গিগাবাইট মেমোরিসহ পাওয়া যাবে আইফোন ১৩ এর এই মডেলগুলো।

এর আগে ২০১১ সালে যাত্রা শুরু করা গ্যাজেট অ্যান্ড গিয়ার প্রতিষ্ঠানটি ২২টিরও বেশি আউটলেট নিয়ে এখন ছড়িয়ে আছে ঢাকা শহরের সব প্রান্তে। ২০১৭ সাল থেকে অ্যাপলের অথোরাইজড রিসেলার এবং ২০২১ সাল থেকে দেশের অন্যতম অ্যাপেল অথোরাইজড ডিস্ট্রিবিউটর হিসেবে কাজ করে যাচ্ছে তারা।

অনলাইন ও অফলাইন সেবা, দ্রুত ডেলিভারি, ট্রেড-ইন সুবধিা, অফিসিয়াল ওয়্যারেন্টি ইত্যাদি সেবা দিয়ে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments