Monday, August 8, 2022
Homeবিনোদনআলিয়ার মা হতে চলার খবরে আনন্দাশ্রু করণ জোহরের

আলিয়ার মা হতে চলার খবরে আনন্দাশ্রু করণ জোহরের

আলিয়ার মা হতে চলার খবরে আনন্দাশ্রু বিসর্জন দিয়েছেন বলিউড ছবির পরিচালক ও খ্যাতিমান উপস্থাপক করণ জোহর। কারণ তার হাত ধরেই আলিয়া ভাট ছবির জগতে এসেছেন। তাছাড়া, বলিউডের এই অভিনেত্রীর বিয়ের অনুষ্ঠানে গুটিকয়েক যেসব তারকা উপস্থিত ছিলেন, তার মধ্যে করণ জোহর ছিলেন অন্যতম।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের আড়াই মাসের মাথায় মা হওয়ার খবর জানিয়েছেন অভিনেত্রী আলিয়া ভাট। তবে পরিচালক করণ জোহর এ খবর আগে থেকেই জানতেন। এক সাক্ষাৎকারে তিনি বলেন, আলিয়ার মা হওয়ার খবর শুনে আমি কেঁদে ফেলি। আমার অফিসে তিনি নিজেই এসে আমাকে এ খবর দিয়েছিলেন। সেদিন আমি টুপি ও হুডি পরে বসেছিলাম। এ অবস্থায় তিনি আমাকে বললেন, তিনি অন্তঃসত্ত্বা। পরক্ষণে আমি আলিয়াকে বলেছিলাম, আমার বিশ্বাস হতে চাইছে না। খবর হিন্দুস্তান টাইমসের।

বলিউডের বিতর্কিত টিভি অনুষ্ঠান ‘কফি উইথ করণে’র এই উপস্থাপক আরও বলেন, আলিয়া যখন তার মা হওয়ার খবর জানান, ওই মুহূর্ত আমার জন্য ভীষণ আবেগের ছিল। এখনও তাই আছে। তাকে মেয়ে থেকে সফল অভিনেত্রী হয়ে উঠতে দেখেছি। তাকে নিয়ে আমার গর্ব হয়। বাবা হওয়ার প্রথম অভিজ্ঞতা তার কাছ থেকেই পেয়েছি। মাত্র ১৭ বছর বয়সে আমার কাছে এসেছিলেন তিনি। আর এখন ২৯ বছর বয়সে আমার কাছে এলেন তিনি। তার সন্তানকে কোলে নেয়ার জন্য বেশি অপেক্ষা করতে হচ্ছে না। নিজের সন্তানদের প্রথমবার কোলে নিয়ে যে অনুভূতি হয়েছিল, জানি এই অনুভূতিও তেমনই হবে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments