Thursday, July 7, 2022
Homeবিনোদনইভ্যালিকাণ্ডে তাহসান-মিথিলা-শবনমের অব্যাহতি

ইভ্যালিকাণ্ডে তাহসান-মিথিলা-শবনমের অব্যাহতি

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রতারণাকাণ্ডে সহযোগিতার মামলায় তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়াসহ পাঁচ জনকে অব্যাহতি দেয়া হয়েছে। অব্যাহতিপ্রাপ্ত অপর দুই আসামি হলেন- প্রতিষ্ঠানটির ভাইস প্রেসিডেন্ট আব্দুল্লাহ আল মামুন ওরফে আকাশ ও ক্যাটাগরি হেড মোহাম্মদ আবু তাহের ওরফে সাদ্দাম।

এছাড়া ইভ্যালির এমডি মোহাম্মদ রাসেল, তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মোছা. শামীমা নাছরিনসহ চার জনের বিরুদ্ধে পুলিশের দেওয়া চার্জশিট আমলে গ্রহণ করা হয়েছে। রবিবার (২৭ মার্চ) ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হাসিবুল হক মামলাটির চার্জশিট গ্রহণ করেন। চার্জশিটভুক্ত বাকি দুই আসামি হলেন- আকাশ ও সাদ্দাম।

এরআগে গত ২৭ ফেব্রুয়ারি মামলাটিতে তাহসান খান, মিথিলা ও শবনম ফারিয়াসহ পাঁচজনের সংশ্লিষ্টতা না পাওয়ায় তাদের অব্যাহতির সুপারিশ করে পুলিশ। অন্যদিকে ইভ্যালির এমডি মোহাম্মদ রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনসহ চারজনের বিরুদ্ধে প্রতারণা এবং অর্থ আত্মসাতের অভিযোগ প্রমাণিত হওয়ায় তাদের অভিযুক্ত করে চার্জশিট দাখিল করে। তাই আজ চার্জশিট আমলে গ্রহণ করায় অব্যাহতি পান তাহসান, মিথিলা ও শবনম ফারিয়া। এদিন তারা আদালতে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ইভ্যালিতে তিন লাখ ১৮ হাজার টাকা বিনিয়োগ করে টাকা বা পন্য না পাওয়ায় প্রতারণার অভিযোগে গত বছরের ৪ ডিসেম্বর ইভ্যালির এমডি, চেয়্যারম্যান, তাহসান, মিথিলা ও শবনম ফারিয়াসহ নয় জনের বিরুদ্ধে ধানমন্ডি থানায় সাদ স্যাম রহমান নামে এক গ্রাহক মামলা দায়ের করেন। ইভ্যালির সঙ্গে তাহসান, মিথিলা ও শবনমের প্রমোশনাল কর্মকাণ্ডের ওপর আস্থা রেখে বাদী প্রতিষ্ঠানটিতে বিনিয়োগ করেন বলে অভিযোগ করা হয়।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments