Monday, August 8, 2022
Homeবিনোদনঢাকায় চলবে ‘বুলেট ট্রেন’

ঢাকায় চলবে ‘বুলেট ট্রেন’

জাপানের টোকিও শহর থেকে মরিওকা শহরের ট্রেন স্টপেজ পর্যন্ত চলা একটি বুলেট ট্রেনের মধ্যে ঘটা তুলকালাম কাণ্ডকে উপজীব্য করে নির্মিত হয়েছে ‘বুলেট ট্রেন’। আলোচিত হলিউডের সিনেমাটি শুক্রবার (৫ আগস্ট) যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পেতে যাচ্ছে।

বিশ্বের সঙ্গে একই দিনে ঢাকার স্টার সিনেপ্লেক্সেও চলবে ‘বুলেট ট্রেন’। ‘ডেড পুল ২’ এবং ‘ফার্স্ট অ্যান্ড ফিউরিয়াস’খ্যাত পরিচালক ডেভিড লিচ বিখ্যাত জাপানি উপন্যাস ‘মারিয়া বিটল্’ অবলম্বনে সিনেমাটি নির্মাণ করেছেন।

সিনেমাটির গল্পে দেখা যাবে, বুলেট ট্রেনটির মধ্যে দেখা হবে পাঁচজন ভাড়াটে খুনির। নিজ নিজ মিশন নিয়ে বুলেট ট্রেনে ওঠে তারা। কিন্তু এক সময় বোঝা যায়, তাদের কাজ পরস্পরের সঙ্গে জড়িত। তখনই শুরু হয় তুলকালাম কাণ্ড। পাঁচ আততায়ীর মধ্যে অন্যতম একজন ব্র্যাড পিট।

২০১৯ সালে মুক্তি পেয়েছিল ব্র্যাড পিট অভিনীত ‘ওয়ান্স আপন আ টাইম ইন হলিউড’। এই সিনেমায় পার্শ্বচরিত্রে অভিনয়ের জন্য অস্কার জিতেছিলেন তিনি। এরপর থেকেই ভক্তদের অপেক্ষা আরও তীব্র হয় প্রিয় অভিনেতার নতুন সিনেমা দেখার জন্য। তিন বছর পর সেই অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে।

জানা যায়, ‘বুলেট ট্রেন’র ৯৫ শতাংশ ফিজিক্যাল স্টান্ট ব্র্যাড নিজেই করেছেন। শুধু স্টান্ট নয়, অ্যাকশন এবং ফাইট সিকোয়েন্সও ‘পারফর্ম’ করেছেন খোদ ব্র্যাড। সেই পারফরম্যান্স পর্দায় কিভাবে ফুটে উঠেছে তা দেখার জন্য উদগ্রীব হয়ে আছেন অগণিত দর্শক।

সেই ট্রেনে ব্র্যাড পিটের সঙ্গে সওয়ার হলেন স্যান্ড্রা বুলক। আর এটিই হতে যাচ্ছে ব্র্যাড পিটের সঙ্গে এ নায়িকার প্রথম সিনেমা। এতে আরও অভিনয় করছেন লেডি গাগা, জো কিং, অ্যারন টেইলর জনসন, ব্রায়ান টাই হেনরি, যাজি বিটজ, মাইকেল শ্যানন, লোগান লরম্যান, মাসি ওকা ও অ্যান্ড্রু কোজি।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments