Wednesday, December 8, 2021
Homeরাজনীতিপলাতক তারেক কবে দেশে আসবে: ওবায়দুল কাদের

পলাতক তারেক কবে দেশে আসবে: ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, দেশের মানুষ দেখতে চায় পলাতক তারেক রহমান দেশে ফিরে আসুক। তারপর দেখা যাবে বিএনপির মরা গাঙে ঢেউ আসে কি না। এ ছাড়া বিএনপি নেতাদের কাছে তিনি জানতে চেয়েছেন, তারেক রহমান কবে দেশে আসবে? এ বছর না ওই বছর, দেখতে দেখতে ১৩ বছর চলে গেলেও পলাতক তারেক দেশে আসার সাহস দেখাতে পারছেন না।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার স্বদেশ প্রত্যাবর্তনে জনতার ঢল নামবে- বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের জবাবে বৃহস্পতিবার (৪ নভেম্বর) নিজের সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে এমন কথা বলেন কাদের।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আসলে কথামালার চাতুরী দিয়ে জনগণের মন জয় করা যায় না, এ কথা বিএনপি বুঝেও বুঝতে চায় না। গত কয়েক বছর ধরে গণঅভ্যুত্থান, মুক্ত খালেদা জিয়ার চেয়ে বন্দি খালেদা অনেক শক্তিশালী, নির্বাচনে বিএনপির ভূমিধস বিজয়ের গল্প, আওয়ামী লীগ ৩০ আসন না পাওয়ার গল্পসহ বিএনপি নেতাদের এমন অনেক বক্তব্য শুনেছি। এসব বক্তব্যে কি হয়েছে, দেশের জনগণ তা দেখেছে।

পরে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের টাঙ্গাইলের ভাতকুড়া (করোটিয়া)-বাসাইল-সখিপুর সড়কের উপর প্রায় সাড়ে আট কোটি টাকা ব্যয়ে ৬৯ মিটার নাঙ্গালিয়া সেতুর উদ্বোধন করেন।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments