Monday, August 8, 2022
Homeবিনোদনপাঁচ বছর পর্দায় একসঙ্গে প্রভাস-আনুশকা

পাঁচ বছর পর্দায় একসঙ্গে প্রভাস-আনুশকা

তেলুগু সিনেমার জনপ্রিয় জুটি প্রভাস ও আনুশকা শেঠি। ‘বিল্লা’,‘মির্চি’, ‘বাহুবলি’র মতো দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। ‘বাহুবলি’ সিনেমার পর সংবাদমাধ্যমে গুঞ্জন উঠেছিল যে সত্যিকারের দম্পতি হতে যাচ্ছেন তারা। তবে এটি নিছক একটি গুঞ্জন ছিল।

দক্ষিণ ভারতের ‘বাহুবলি’ সিনেমা অসাধারণ গ্রাফিক্স,কোরিওগ্রাফি, গল্প আর দুর্দান্ত অভিনয়ের জন্য বেশ জনপ্রিয়তা পেয়েছিল। সেই সঙ্গে এই সিমের সিক্যুয়েলের জন্যও মুখিয়ে ছিল দর্শকরা। ২০১৭ সালে মুক্তি পায় এ জুটির ‘বাহুবলি টু’ সিনেমাটি। এই সিনেমার দর্শপ্রিয়তা এখনো শীর্ষে রয়েছে।

এরপর একসঙ্গে প্রভাস-আনুশকার কাজ করার গুঞ্জন এসেছে অনেকবার কিন্তু তার বাস্তব রূপ নেয়নি। অবশেষে দীর্ঘ ৫ বছর পর আবার জুটি বাঁধতে যাচ্ছেন জনপ্রিয় এই জুটি।

ভারতীয় সংবাদমাধ্যম টলিউড ডটনেটের এক প্রতিবেদন থেকে জানা যায়, পরিচালক মারুথির সিনেমার মধ্য দিয়ে প্রভাস ও আনুশকা জুটি পর্দায় ফিরছেন আবারো। খুব শিগগির এ সিনেমার ঘোষণা দেবেন নির্মাতারা।

শোনা যাচ্ছে এ সিনেমায় তিনটি প্রধান নারী চরিত্র রয়েছে। তার মধ্যে একটিতে অভিনয় করবেন আনুশকা শেঠি। অন্য দুই নারী চরিত্রের জন্য অভিনেত্রী খুঁজছেন নির্মাতারা। কমেডি ঘরানার এই সিনেমা প্রযোজনা করবেন ডিভিভি দানাইয়া। নির্মাতারা ২-৩ শিডিউলের মধ্যের সিনেমার কাজ শেষ করার পরিকল্পনা করছেন।

প্রভাস অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘রাধে শ্যাম’। রাধা কৃষ্ণা পরিচালিত এ সিনেমা গত ১১ মার্চ মুক্তি পায়। সিনেমাটি বক্স অফিসে সফলতা পায়নি অন্যদিকে আনুশকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সাইলেন্স’। ২০২০ সালে মুক্তি পায় এটি।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments