Saturday, May 21, 2022
Homeজাতীয়সারাদেশপাঁচ শতাধিক পরিবারের মাঝে এসবি ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

পাঁচ শতাধিক পরিবারের মাঝে এসবি ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

রাজশাহীতে পাঁচ শতাধিক অসহায়-দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন এসবি ফাউন্ডেশন। শুক্রবার (১৪ জানুয়ারি) বেলা ৩টায় নগরীর ঘোড়া চত্বর এলাকায় সংগঠনটির কার্যালয়ে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। এসবি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব শাহাব উদ্দীন বাচ্চু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শতাধিক অসহায় পরিবারের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি প্রফেসর আব্দুল খালেক শান্ত। এসবি যুব ফাউন্ডেশনের সভাপতি সালাউদ্দীন মিন্টুর সঞ্চালনায় অনুষ্ঠিত এ শীতবস্ত্র বিতরণকালে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন- নীলফামারীর সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিক, বীর মুক্তিযোদ্ধা হারুনুর রশীদ জিল্লু, ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের অধ্যাপক ড. বশির আহমেদ, চলচ্চিত্র ব্যক্তিত্ব হাবিব খান, সাধনপুর কলেজের অধ্যক্ষ আনিসুর রহমান, রাজশাহীর পুঠিয়া উপজেলার প্রথম চেয়ারম্যান অ্যাডভোকেট মোকলেসুর রহমান, এসবি ফাউন্ডেশনের মহাসচিব আবু রায়হান হানিফ, বিশিষ্ট ব্যবসায়ী ডা. নাসির হায়দার প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশের অসহায় দরিদ্র জনগণের স্বার্থে বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছে এসবি ফাউন্ডেশন। বন্যার্তদের পাশে দাঁড়ানোর পাশাপাশি করোনাকালে অসহায়দের পাশে ছিল এ সংগঠন। ঈদে দরিদ্রদের খাদ্যসামগ্রী দেয়া হয়েছে ধারাবাহিকভাবে। এছাড়া শীতকালে শীতার্তদের জন্য শুরু হয়েছে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম। তারই ধারাবাহিকতায় এদিন শীতার্তদের হাতে তুলে দেয়া হয়েছে শীতবস্ত্র। সংগঠনটির পক্ষ থেকে আগামীতেও জনমুখী নানা কার্যক্রম চলমান থাকবে বলে জানান বক্তারা।

অনুষ্ঠানে সবশেষ প্রধান অতিথির বক্তব্যে সংগঠনটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শাহাব উদ্দিন বাচ্চু বলেন, জনগণের জন্য কাজ করছি, সারাজীবন করেই যাব। আমেরিকা থেকে দেশে এসেছি শুধুমাত্র সাধারণ মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটানোর জন্য, অন্য কোনো উদ্দেশ্যে নয়। সুতরাং তাদের মুখে হাসি ফুটিয়েই সন্তুষ্ট থাকতে চাই। জনগণ ভাল থাকলে তাতেই আমরা ভাল থাকবো। তিনি বলেন, দেশে কোনো দুর্নীতি হতে দেয়া হবে না। সন্ত্রাস নির্মূলের পাশাপাশি রুখে দেয়া হবে দুর্নীতিকেও। সংসদ সদস্যরা দুর্নীতি করলে তাদেরও জবাবদিহি করতে হবে। আমরা জবাবদিহিতামূলক একটি সংসদ গঠনের লক্ষ্যে সামনে অগ্রসর হচ্ছি। জনগণের সহযোগিতায় সফল হব ইনশাআল্লাহ।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments