Saturday, May 21, 2022
Homeকমিউনিটি নিউজ-USAবাংলাদেশ ডেমোক্রেটিক এলায়েন্সের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি অনুমোদন

বাংলাদেশ ডেমোক্রেটিক এলায়েন্সের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি অনুমোদন

বাংলাদেশ ডেমোক্রেটিক এলায়েন্সের প্রতিষ্ঠাতা সভাপতি মো. শাহাব উদ্দিন বাচ্চু কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেছেন। শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেলে সাবেক সংসদ সদস্য জনাব মো. জাফর ইকবাল সিদ্দিকীকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি অনুমোদন করেন তিনি।

কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে রয়েছেন- বীর মুক্তিযোদ্ধা মো. হারুন অর রশীদ জিলু (মুন্সিগঞ্জ), মোহাম্মদ হাবিব খান (গোপালগঞ্জ), সাবেক এমপি ওয়াহিদুজ্জামান সরকার বাদশা (গাইবান্ধা), ফখরুজ্জামান জাহাঙ্গীর (রংপুর), মো. হাবিবুর রহমান (রাজশাহী), বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী ড. এস আই সেলি- যুক্তরাষ্ট্র (মুন্সীগঞ্জ), যুক্তরাষ্ট্র প্রবাসী কাজী হেলাল আহমেদ (বি-বাড়িয়া), যুক্তরাষ্ট্র প্রবাসী ইঞ্জিনিয়ার এম আনোয়ার তুহিন (ঢাকা), বীর মুক্তিযোদ্ধা এডজুটেন্ট (অব.) ইসমাঈল খান আনসারী- যুক্তরাষ্ট্র, (বরগুনা), এডভোকেট মখলেসুর রহমান (রাজশাহী) এবং এম এ রহিম খান (টাঙ্গাইল)।

বক্তব্য রাখছেন বাংলাদেশ ডেমোক্রেটিক এলায়েন্সের প্রতিষ্ঠাতা সভাপতি মো. শাহাব উদ্দিন বাচ্চু

কমিটি ঘোষণাকালে বাংলাদেশ ডেমোক্রেটিক এলায়েন্সের প্রতিষ্ঠাতা সভাপতি মো. শাহাব উদ্দিন বাচ্চু বলেন, বিএনপি, আওয়ামী লীগ ও জাতীয় পার্টি প্রত্যেক দলই মনোনয়ন বাণিজ্যের মাধ্যমে দলীয় প্রতীক বরাদ্দ দিয়ে থাকেন। আমরা মনোনয়ন বাণিজ্য থেকে বিরত থাকবো এবং সাধারণ জনগণের ভাগ্যের পরিবর্তনের জন্য কাজ করে যাবো। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে আমরা সর্বস্তরের দুর্নীতি, সন্ত্রাস নির্মূল ও নিম্নবিত্ত মানুষের আর্থ-সামাজিক জীবন যাত্রার মান উন্নয়ন করে দেশ গড়তে অঙ্গীকারবদ্ধ।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments