Wednesday, December 8, 2021
Homeকমিউনিটি নিউজ-USAবাংলাদেশ ডেমোক্রেটিক এলায়েন্সে যোগ দিলেন হাবিব খান

বাংলাদেশ ডেমোক্রেটিক এলায়েন্সে যোগ দিলেন হাবিব খান

বাংলাদেশ ডেমোক্রেটিক এলায়েন্সে (বিডিএ) যোগদান করেছেন গোপালগঞ্জের কৃতি সন্তান, চলচ্চিত্র খলনায়ক, বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিচালক, স্বাধীন বাংলা সাংস্কৃতিক জোটের সভাপতি জনাব মো. হাবিব খান। রবিবার (২১ নভেম্বর ২০২১) এক ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে দলীয় নীতি ও আদর্শে অনুপ্রাণিত হয়ে বাংলাদেশ ডেমোক্রেটিক এলায়েন্সে যোগদান করেন তিনি।

এসময় দলীয় সকল কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে সর্বদা কাজ করার জন্য দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন হাবিব খান। যোগদানকালে তিনি বলেন, বিডিএ‘র সুযোগ্য আহবায়কের ওপর অবিচল আস্থা রেখেই এ দলে যোগদান করলাম। মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষ্যে কাজ করবো নিরলসভাবে। এসময় দলের আহবায়কের উপদেষ্টা গিয়াস উদ্দিন চৌধুরী জিনু ও যুক্তরাষ্ট্র শাখার সাধারণ সম্পাদক আনোয়ার তুহিন উপস্থিত ছিলেন।

হাবিব খানের যোগদানের বিষয়ে বাংলাদেশ ডেমোক্রেটিক এলায়েন্সের প্রতিষ্ঠাতা আহবায়ক জননেতা মো. শাহাব উদ্দিন বাচ্চু বলেন, আমরা জনগনের ভাগ্য পরিবর্তনের লক্ষ্যে যে কোনো ত্যাগ স্বীকারে প্রস্তুত আছি। দেশে এবং প্রবাসে অনেক লোক রয়েছে যারা উন্নত দেশ গঠনের লক্ষ্যে কাজ করতে আগ্রহী। তারা অনেকেই বাংলাদেশ ডেমোক্রেটিক এলায়েন্সের পতাকা তলে সমবেত হচ্ছেন। আমরা বিডিএ এর পক্ষ থেকে তাদেরকে স্বাগত জানাচ্ছি। বিশিষ্ট ব্যক্তিদেরও এমন যোগদানই বলে দেয়, বিডিএ জনগণের জন্য কাজ করতে অগ্রগামী। এ দল সর্বদা আপোষহীন থাকবে অন্যায়ের বিপক্ষে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments