Wednesday, December 8, 2021
Homeকমিউনিটি নিউজ-USAবৃহত্তর রাজশাহী সমিতির কমিটি গঠন, সভাপতি জেন্টু সম্পাদক আকন্দ

বৃহত্তর রাজশাহী সমিতির কমিটি গঠন, সভাপতি জেন্টু সম্পাদক আকন্দ

বৃহত্তর রাজশাহী সমিতি ইউএসএ ইন্ক এর কমিটি গঠন করা হয়েছে। রবিবার (১৪ নভেম্বর) এ কমিটির তালিকা প্রকাশ করা হয়। নব-নির্বাচিত এ কার্যকরী কমিটিতে সভাপতি করা হয়েছে মজিব উদ্দিন জেন্টুকে। আর সাধারণ সম্পাদক হয়েছেন আব্দুল মজিদ আকন্দ।

এছাড়া কমিটিতে মো. মঞ্জুর আলম রবিন হয়েছেন সিনিয়র সহ সভাপতি। অন্য সহ সভাপতিরা হলেন- মোখলেছ খন্দকার, আবুল কালাম আজাদ বাচ্চু, রেজাউল ইসলাম, মনির আহমেদ পরাগ, মনির আহমেদ, আনোয়ারুল ইসলাম, মোজাফফর হোসেন, শাহীন আলম ও ফরহাদ হোসেন রোজেন। আর যুগ্ম সাধারণ সম্পাদক করা হয় শামিম আহমেদ, ওয়াকিল আহমেদ, আল ইস্কান্দার রাজী ও আসাদ-উজ-জামান রিপনকে।

সাংগঠনিক সম্পাদক হয়েছেন মিজানুর রহমান মিলন। এছাড়া অন্য পদে দায়িত্বপ্রাপ্তরা হলেন- সহ সাংগঠনিক সম্পাদক পদে রেজাউল হক, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম, সহ অর্থ সম্পাদক সেলিম উদ্দীন, সাংস্কৃতিক সম্পাদক ফারুক আহমেদ, খেলাধুলা বিষয়ক সম্পাদক সৈয়দ মনিরুজ্জামান জনি, প্রচার সম্পাদক জিয়াউর রহমান জিয়া, তথ্য ও গবেষণা সম্পাদক গোলাম মোস্তফা সংগ্রাম, ধর্ম বিষয়ক সম্পাদক একেএম শাহাদৎ হোসেন বাদশা, সহ ধর্ম বিষয়ক সম্পাদক মো. ইস্রাফিল, মহিলা বিষয়ক সম্পাদিকা শবনম মোস্তারি (অনু), সহ মহিলা বিষয়ক সম্পাদিকা ফিরোজা ইয়াসমিন (নিলা), আপ্যায়ন সম্পাদক ইয়াকুব আলী মিঠু ও দপ্তর সম্পাদক তপন সরকার।

এ কমিটির সাধারণ সদস্য হিসেবে রয়েছেন ৯ জন। তারা হলেন- মোতাহার হোসেন, শমসের আলী, শরিফুল ইসলাম, এসকে জামান, কামরুল ইসলাম টিটু, আবুল কাশেম, সামিউল ইসলাম জুয়েল, আব্দুস সালাম বাবু ও ঈসমাইল হক। সংগঠনের বিভিন্ন কার্যক্রমে সক্রিয়ভাবে কাজ করবেন তারা।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments