Saturday, May 21, 2022
Homeজাতীয়সারাদেশমা-বাবার কবরের পাশে জননেতা শাহাব উদ্দিন বাচ্চু

মা-বাবার কবরের পাশে জননেতা শাহাব উদ্দিন বাচ্চু

মা-বাবার কবর জিয়ারত করেছেন বাংলাদেশ ডেমোক্রেটিক এলায়েন্সের (বিডিএ) প্রতিষ্ঠাতা আহবায়ক জননেতা শাহাব উদ্দিন বাচ্চু। শনিবার (১৫ জানুয়ারি) সকালে রাজশাহী নগরীর মহিষবাথান গোরস্থানে গিয়ে এ কবর জিয়ারত করেন তিনি।

এ সময় অন্যান্যের মাঝে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের অধ্যাপক ড. বশির আহমেদ, বিডিএ‘র দপ্তর সম্পাদক এম এ রহিম খান ও কেন্দ্রীয় কমিটির সদস্য হাবিবুর রহমান উপস্থিত ছিলেন।

কবর জিয়ারতকালে জননেতা শাহাব উদ্দিন বাচ্চুর মা-বাবার আত্মার শান্তি ও জান্নাত কামনা করে সৃষ্টিকর্তার কাছে অশ্রুসিক্ত নয়নে প্রার্থনা করেন উপস্থিত সকলে। এ সময় দেশ-বিদেশের কোটি শুভাকাঙ্খীর কাছে মা-বাবা ও পরিবারের সদস্যদের জন্য দোয়া চান জননেতা শাহাব উদ্দিন বাচ্চু।

এর আগে গতকাল শুক্রবার (১৪ জানুয়ারি) দুপুরে রাজশাহীতে পাঁচ শতাধিক অসহায়-দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন এসবি ফাউন্ডেশন। সংগঠনটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব শাহাব উদ্দীন বাচ্চু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শতাধিক অসহায় পরিবারের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করেন। এছাড়া একই দিন বিকেলে তার প্রতিষ্ঠা করা বাংলাদেশ ডেমোক্রেটিক এলায়েন্সের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে কেন্দ্রীয় আহবায়ক কমিটি অনুমোদন দেন তিনি।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments