Thursday, July 7, 2022
Homeকমিউনিটি নিউজ-USAযুক্তরাষ্ট্রের প্রাক্তন সিনেটরের সঙ্গে শাহাব উদ্দিন বাচ্চুর সৌজন্য সাক্ষাৎ

যুক্তরাষ্ট্রের প্রাক্তন সিনেটরের সঙ্গে শাহাব উদ্দিন বাচ্চুর সৌজন্য সাক্ষাৎ

আমেরিকায় নিউইয়র্কের প্রাক্তন সিনেটর ও ডেমোক্রেটিক ডিস্ট্রিক্ট লিডার হিরাম মনসেরেটের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন এশিয়ান আমেরিকান ডেমোক্রেটিক অ্যালায়েন্সের (আদা) প্রতিষ্ঠাতা সভাপতি জননেতা শাহাব উদ্দিন বাচ্চু। শুক্রবার (১৭ ডিসেম্বর) স্থানীয় সময় বিকেল সাড়ে ৫ টায় যুক্তরাষ্ট্রের একটি রেস্তোরায় এ সৌজন্য সাক্ষাত করেন তিনি।

প্রাক্তন সিনেটর ও ডেমোক্রেটিক ডিস্ট্রিক্ট লিডার হিরাম মনসেরেটের সঙ্গে সৌজন্য সাক্ষাতকালে এশিয়ান আমেরিকান ডেমোক্রেটিক অ্যালায়েন্সের (আদা) প্রতিষ্ঠাতা সভাপতি জননেতা শাহাব উদ্দিন বাচ্চু।

সাক্ষাতকালে উপস্থিত ছিলেন ইউনাইটেড ফাইন্যান্সিয়াল গ্রুপের রব ওয়াং (গ্লোবাল মাল্টিটাস্ক কনসালটেন্ট), অ্যান্টনি মিরান্ড (স্ট্র্যাটেজিক এনগেজমেন্ট স্পেশালিস্ট) এবং এনএলওএ’র প্রেসিডেন্ট জুলিও ডিয়াজ। এছাড়া সৌজন্য সাক্ষাতের সময় বাংলাদেশ ডেমোক্রেটিম এলায়েন্সের যুক্তরাষ্ট্র শাখার সাধারণ সম্পাদক শেখ মো. হায়দার আলীসহ অন্যান্য গণতান্ত্রিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাক্ষাতকালে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন সাবেক সিনেটর হিরাম মনসেরেট এবং শাহাব উদ্দিন বাচ্চু। জনগণের স্বার্থ সংশ্লিষ্ট সকল বিষয়ে একসঙ্গে আপোষহীনভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন তারা।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments