Saturday, May 21, 2022
Homeকমিউনিটি নিউজ-USAযুক্তরাষ্ট্রে জননেতা শাহাব উদ্দিন বাচ্চুকে সংবর্ধনা

যুক্তরাষ্ট্রে জননেতা শাহাব উদ্দিন বাচ্চুকে সংবর্ধনা

যুক্তরাষ্ট্রে বাংলাদেশ ডেমোক্রেটিক এলায়েন্সের (বিডিএ) প্রতিষ্ঠাতা আহবায়ক জননেতা মো. শাহাব উদ্দিন বাচ্চুকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। রবিবার (১৯ ডিসেম্বর) স্থানীয় সময় রাত ৮টার সময় দলের যুক্তরাষ্ট্র শাখার নবগঠিত কমিটির নেতারা তাকে এ সংবর্ধনা প্রদান করেন। তাকে সংবর্ধনা প্রদান উপলক্ষে স্থানীয় একটি রেস্তোরায় তৈরি হয় আনন্দঘন পরিবেশ। দলের যুক্তরাষ্ট্র শাখার নবগঠিত কমিটির সভাপতি মো. ইকবাল হোসেন, সহ সভাপতি আকবর হোসেন, সাধারণ সম্পাদক শেখ হায়দার আলীসহ অন্যান্য নেতারা দলের প্রতিষ্ঠাতা আহবায়ককে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন।

এ সময় যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল গাফফার, আব্দুল মজিদ আকন্দ, আরিফুজ্জামান শিকদার ও ফারুক হোসেন রনি, সাংগঠনিক সম্পাদক তালহা ইয়ামিন, শাহ আলম, আখতার বাবুল ও আব্দুল গনি রাজিব, মহিলা বিষয়ক সম্পাদিকা শামসুন্নাহার বীণা, প্রচার সম্পাদক আব্দুল গনি মৃধা, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোশতাক আহমেদ, এনজিও বিষয়ক সম্পাদক মোসলেহ উদ্দিন, ক্রীড়া সম্পাদক ফারুকুজ্জামান ফারুক, শিক্ষা বিষয়ক সম্পাদক সাইদ রহমান নয়ন, সমবায় বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, তথ্য প্রযুক্তি ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মাহফুজুর রহমান, যুগ্ম তথ্য-প্রযুক্তি ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মনির হোসেন নিপুণ ও তানভির আহমেদ শামিম, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক ফারুক উজ্জামান ফারুক উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে নবগঠিত কমিটির সদস্য সৈয়দ মনির হোসেন সেলিম, শামিম আহমেদ খন্দকার, রফিকুল ইসলাম মুকুল, মনিরুজ্জামান জনি, মহিলা নেত্রী ন্যান্সি এবং অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত থেকে অনুষ্ঠানকে আরো প্রাণবন্ত করে তোলেন।

অনুষ্ঠানে বিডিএ‘র আহবায়ক জননেতা মো. শাহাব উদ্দিন বাচ্চু উপস্থিত সকলের উদ্দেশ্যে গুরুত্বপূর্ন বক্তব্য রাখেন। তিনি বলেন, বাংলাদেশ ডেমোক্রেটিক এলায়েন্স ক্ষমতায় এলে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে দূর্নীতি নির্মূল, সন্ত্রাস ও জঙ্গীবাদ উৎখাত, কর্মসংস্থান সৃষ্টি, প্রবাসীদের নায্য অধিকার প্রতিষ্ঠা, নমিনেশন বানিজ্য বন্ধ, যোগ্য ব্যাক্তিদের সেবা করার সুযোগসহ সকল সমস্যা নিরসন করে জিরো টলারেন্সে থেকে আগামী ৫০ বছরের মধ্যে বাংলাদেশকে বিশ্বের সেরা ১০টি উন্নত দেশের মধ্যে অন্যতম উন্নত দেশে পরিণত করতে বাংলাদেশ ডেমোক্রেটিক এলায়েন্স অঙ্গিকারবদ্ধ। এসময় তিনি, উন্নত দেশ গঠনে তরুন প্রজন্ম ও সকলকে বাংলাদেশ ডেমোক্রেটিক এলায়েন্সের পতাকা তলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

উল্লেখ্য, আগামী ৩১ ডিসেম্বর রাত ৮টায় একই রেস্তোরায় বাংলাদেশ ডেমোক্রেটিক এলায়েন্স যুক্তরাষ্ট্র শাখার আয়োজনে আলোচনা সভা ও বর্ষবরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ডেমোক্রেটিক এলায়েন্সের প্রতিষ্ঠাতা আহবায়ক মো. শাহাব উদ্দিন বাচ্চু। এছাড়া বাংলাদেশ ডেমোক্রেটিক এলায়েন্স যুক্তরাষ্ট্র শাখার নবগঠিত কমিটির নেতৃবৃন্দ এবং উপদেষ্টামন্ডলীর সদস্যরা জমকালো ওই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments