Wednesday, December 8, 2021
Homeজাতীয়সারাদেশরাজশাহীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে ‘সত্যের জয়’

রাজশাহীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে ‘সত্যের জয়’

রাজশাহী নগরীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়িয়েছে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘সত্যের জয়’। রবিবার (২১ নভেম্বর) বেলা সাড়ে ৩ টায় নগরীর হোসনিগঞ্জ এলাকার কয়েকটি বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে এবং খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এরপরই সেখানে ছুটে যান সত্যের জয় সংগঠনের নেতারা। এসময় তারা ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন।

কম্বল বিতরণকালে সংগঠনটির সভাপতি মো. সালাউদ্দিন খান সোহাগ, সাধারণ সম্পাদক মো. নাইম হোসেন ও কার্যনির্বাহী সদস্য মো. আরিফুল ইসলাম রোমান উপস্থিত ছিলেন।

এ বিষয়ে সত্যের জয় সংগঠনের সভাপতি মো. সালাউদ্দিন খান সোহাগ বলেন, আমরা গরিব অসহায় এবং সুবিধাবঞ্চিত মানুষের পাশে সবসময় থেকে তাদের জন্য কিছু করতে চাই। তিনি ও সাধারণ সম্পাদক মো. নাইম হোসেন সকলের কাছে দোয়া কামনা করেন।

তাদের এমন মহৎ কর্মকাণ্ডের ব্যাপারে রাজশাহী সিটি কর্পোরেশনের ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রাসেল জামান বলেন, সত্যের জয় সামাজিক সংগঠনের এ ধরণের কার্যক্রম অবশ্যই প্রশংসার দাবিদার। আমি নিজেও ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং ক্ষতিগ্রস্থদের বাড়ি নির্মাণের জন্য দুই বান্ডিল টিন দিয়েছি। এছাড়া কয়েকদিনের খাবারের জন্য তাদের হাতে তুলে দিয়েছি খাদ্য সামগ্রী।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments