Thursday, July 7, 2022
Homeজাতীয়সারাদেশরামেক হাসপাতালে চিকিৎসকের এ কেমন আচরণ!

রামেক হাসপাতালে চিকিৎসকের এ কেমন আচরণ!

নার্সদের আপত্তিকর জায়গায় লাথি মেরে ওয়ার্ডছাড়া করার হুমকির অভিযোগ পাওয়া গেছে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের অর্থোপেডিক্স বিভাগের বিভাগীয় প্রধান ডা. আলমগির হোসেনের বিরুদ্ধে। নার্সদের মা-বাবা তুলেও তিনি গালিগালাজ করেছেন বলেও অভিযোগ উঠেছে। সোমবার (২০ জুন) সকালে হাসপাতাল পরিচালকের কক্ষে নার্সদের কাছে ভুল স্বীকার করে ক্ষমা চান তিনি।

হাসপাতাল সূত্র জানায়, রবিবার (১৯ জুন) সকালে ৩১ নম্বর ওয়ার্ডে নার্সরা ডিউটি করছিলেন। এ সময় রাউন্ডে যান ডা. আলমগির। তিনি ওয়ার্ডে ঢোকার সঙ্গে সঙ্গে তার কাছে নার্সদের যেতে দেরি হওয়ায় ক্ষিপ্ত হন। অশ্লীল ভাষায় কথাবার্তা ছাড়াও নার্সদের মা-বাবা তুলে গালিগালাজ করেন। একপর্যায়ে নার্সদের আপত্তিকর জায়গায় লাথি মেরে ওয়ার্ড থেকে বের করে দেয়ার হুমকি দেন তিনি। বিষয়টির প্রতিবাদ জানান নার্সরা এবং তৎক্ষণাৎ মৌখিকভাবে পরিচালককে অবগত করেন। পরে সোমবার সকালে হাসপাতাল পরিচালক উভয়পক্ষকে নিয়ে বসেন এবং সকলের সামনে ভুল স্বীকার করেন অভিযুক্ত চিকিৎসক।

তবে সাংবাদিকদের কাছে এসব অভিযোগ অস্বীকার করেছেন ডা. আলমগির। বলেন, ‘জাস্ট একটু বকাবকি করেছি।’ এ ব্যাপারে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বলেন, হাসপাতালটা একটা পরিবারের মতো। পরিবারে ভাইবোন একসঙ্গে থাকলে কিছুটা মনোমালিন্য হওয়া স্বাভাবিক। তবে বিষয়টি মিটমাট করে দেয়া হয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments