Thursday, July 7, 2022
Homeবিনোদনশুরু হয়ে গেছে রণবীর-আলিয়ার বিয়ের অনুষ্ঠান

শুরু হয়ে গেছে রণবীর-আলিয়ার বিয়ের অনুষ্ঠান

শুরু হয়ে গেছে বলিউডের এই সময়কার সবচেয়ে আলোচিত রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের আয়োজন। বুধবার (১৩ এপ্রিল) সকাল থেকেই অতিথিরা আসা শুরু করেছেন রণবীরের বাড়িতে। সেখানেই হবে বিয়ের মূল আয়োজন।

এতদিন ধরে শোনা যাচ্ছিল রণবীর-আলিয়ার বিয়ে হবে ১৪ এপ্রিল। তবে সর্বশেষ রণবীরের চাচা রণধীর কাপুর জানিয়েছেন, এই যুগল গাঁটছড়া বাঁধবেন ১৫ এপ্রিল। রিসেপশন কবে হবে, সেটা আপাতত ধোঁয়াশায় রাখলেন।

এদিকে বুধবার বেশ কয়েকজন অতিথিতে রণবীরের বাড়িতে আসতে দেখা গেছে। তাই ধারণা করা হচ্ছে, আজ থেকেই মেহেদী অনুষ্ঠানের মাধ্যমে বিয়ের আয়োজন শুরু।

রণবীরের বাড়িতে প্রবেশের সময় ক্যামেরাবন্দি হয়েছেন নির্মাতা ও প্রযোজক করন জোহর, অভিনেত্রী কারিনা কাপুর, কারিশমা কাপুর, রণবীরের মা নীতু কাপুর ও বোন ঋদ্ধিমা প্রমুখ।

এখনো পর্যন্ত রণবীর কিংবা আলিয়ার পক্ষ থেকে স্পষ্ট ভাষায় বিয়ের ব্যাপারে কিছুই বলা হয়নি। তবে নানানভাবে বিয়ের তথ্য উঠে আসছে গণমাধ্যমে। রণবীর-আলিয়া জুটি বেঁধে অভিনয় করেছেন ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায়। এর পরিচালক অয়ন মুখার্জি। বুধবার সিনেমাটির একটি গানের টিজার প্রকাশ করা হয়েছে। সেখানেই পুরো টিমের পক্ষ থেকে রণবীর-আলিয়াকে শুভেচ্ছা জানানো হয়েছে।

এই টিজার শেয়ার করে পরিচালক অয়ন মুখার্জিও শুভেচ্ছা জানিয়েছেন। সেখানে বিয়ের ব্যাপারটা একেবারে স্পষ্ট হয়ে গেছে। অয়ন লিখেছেন, রণবীর ও আলিয়ার জন্য। খুব শিগগিরই ওরা যে পবিত্র যাত্রা শুরু করতে চলেছে তার জন্য। রণবীর ও আলিয়া আমার খুব কাছের। ওরাই আমার সুখী ও নিরাপদ জায়গা। আমার জীবনে অনেক কিছু যোগ করেছে। আর এই ছবির জন্য ওরা ওদের সবটা দিয়েছে।

শোনা যাচ্ছে, রণবীর-আলিয়ার বিয়ের জন্য দিল্লি থেকে বিশেষ শেফ আনানো হয়েছে। বিয়েতে ভারতীয় খাবারের পাশাপাশি ইতালিয়ান, চাইনিজ ও মেক্সিকান রেসিপি থাকবে। যদিও ভিআইপি এই বিয়েতে অতিথি মাত্র ২৮ জন!

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments