Thursday, July 7, 2022
Homeবিনোদনসমস্যা মিটে গেছে, আমরা একসঙ্গে আছি: সানী

সমস্যা মিটে গেছে, আমরা একসঙ্গে আছি: সানী

কয়েকদিন আগে সংসার ভাঙার আতঙ্ক ছিল ঢালিউডের অন্যতম তারকা জুটি ওমর সানী-মৌসুমীর। তবে বৃহস্পতিবার (১৬ জুন) মধ্যরাতে সানীর প্রকাশ করা ছবিতে দেখা মিলে পুরো পরিবারের।

যেখানে দেখা যায়, একসঙ্গে বসে খাচ্ছিলেন মৌসুম ও তিনি। এরপর আসে ভিডিও।
এসবের পর এবার নতুন করে সবার উদ্দেশ্যে আহবান জানিয়ে ওমর সানী বলেন, মৌসুমী ও তার দেওয়া বক্তব্য কোনো কোনো জায়গায় এডিট করে ভিন্নভাবে প্রচার করা হচ্ছে। এসব থেকে সবাই যেন সরে আসেন। সোমবার (২০ জুন) এক অডিও বার্তায় এ কথা বলেন তিনি।

এ সময় ওমর সানী বলেন, ‘কিছুদিন যাবৎ দেখছি গণমাধ্যমে আমার আগের দেয়া বক্তব্য থেকে কিছু কিছু অংশ কেটে কেটে বাদ দিয়ে আপনারা অনেকে প্রিয়দর্শিনী মৌসুমী ও আমাকে নিয়ে বাজে বাজে কথা প্রচার করছেন। শুধু তাই-ই নয়, আমার আর মৌসুমীকে নিয়ে নিজের মতো করে সংলাপ বানিয়ে কেউ কেউ তা প্রচার করছেন। এটি বিভ্রান্তিকর কাজ। এগুলো বাদ দেন। এগুলো থেকে অবশ্যই দূরে থাকুন। ’

তিনি আরো বলেন, ‘আপনারা কি জানেন, আমাদের মধ্যে যে সমস্যা ছিল, তা সবার দোয়া, ভালোবাসায় মিটে গেছে। আমরা এখন একই ছাদের নিচে আছি, আমরা একসঙ্গে আছি, এক ঘরেই আছি। আমি, মৌসুমী, ছেলেমেয়ে ফারদিন, ফাইজা, আমার ছেলের বউ আয়েশা আমরা একসঙ্গে আছি। ভালো আছি, সুখে আছি আমরা। ’

ওমর সানী-মৌসুমীর সংসার ভাঙার গুঞ্জন জোড়ালো হয় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে জায়েদ খানের নামে সানীর দেওয়া অভিযোগের পর।

অভিযোগে সানী জানান, জায়েদ খান তাদের ২৭ বছরের সুখের সংসার ধ্বংস করে দিচ্ছেন। এই কারণেই এর আগে অভিনেতা-প্রযোজক ডিপজলের ছেলের বিয়েতে বাধে সংঘর্ষ। সানী চড় মারেন জায়েদ খানকে। অভিযোগ আছে, জায়েদ খানও পিস্তল দিয়ে গুলি করার হুমকি দেন। চড় মারার কারণ হিসেবে সানী দাবি করেন, গত চার মাস ধরে জায়েদ মৌসুমীকে ডিস্টার্ব ও অসম্মান করছে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments