Monday, August 8, 2022
Homeবিনোদনসুন্দরী হওয়ায় হলিউডে অভিনয়ের সুযোগ হারান বলিউডের গওহর খান!

সুন্দরী হওয়ায় হলিউডে অভিনয়ের সুযোগ হারান বলিউডের গওহর খান!

অতিরিক্ত সুন্দরী হওয়ার খেসারত দিতে হয়েছে বলিউড অভিনেত্রী গওহর খানকে। অডিশনের ৫ রাউন্ড পার করেও অস্কারজয়ী ছবি ‘স্লামডগ মিলিয়নিয়ার’ এ অভিনয়ের সুযোগ অল্পের হাতছাড়া হয়ে যায় বিগবস সিজন-৭ এর বিজয়ী এই অভিনেত্রী।

সম্প্রতি গওহর খান জানিয়েছেন, পরিচালক ড্যানি বয়েলের সঙ্গে তার সাক্ষাৎ হয়েছিল। অডিশনের পঞ্চম রাউন্ডে গিয়ে হলিউডের এই পরিচালক জানালেন যে, তুমি দুর্দান্ত অভিনেত্রী। তবে তোমাকে দেখলে ভারতীয় মনে হয় না। খবর হিন্দুস্তান টাইমসের।

ইশকজাদে, রকেট সিং, সেলসম্যান অব দ্য ইয়ারসহ একাধিক বলিউড ছবির অভিনেত্রী গওহর খানের উচ্চারণে বিদেশি ছোঁয়া পেয়েছিলেন হলিউড পরিচালক ড্যানি। সেই সঙ্গে সুন্দরী হওয়ায় এই ছবির চরিত্র তার উপযুক্ত নয়। তবে এ নিয়ে কোনো আক্ষেপ নেই বলিউড অভিনেত্রীর। বরং তিনি বলেন, ড্যানি বয়েল তাকে সুনিপুণ অভিনেত্রীর স্বীকৃতি দিয়েছেন। এটাই বা কম কীসে।

হলিউডের অস্কার পাওয়া ছবি ‘স্লামডগ মিলিয়নিয়ার’ মুক্তি পেয়েছিল ২০০৮ সালে। এতে মুম্বাইয়ের জুহুর বস্তির জামাল মালিকের কোটিপতি হওয়ার গল্প উঠে এসেছে। এই ছবিতে জামালের চরিত্রে দেখা গেছিল দেব প্যাটেলকে। তার বিপরীতে লতিকার চরিত্রে অভিনয়ে ছিলেন ফ্রিদা পিন্টো। অস্কারে সেরা ছবি ও সেরা পরিচালকসহ মোট আটটি পুরস্কার জিতেছিল ‘স্লামডগ মিলিয়নিয়ার’ ছবিটি। আইএমডিবি রেটিং ৮/১০।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments